চট্টগ্রাম প্রতিনিধি:

রোভার স্কাউটদের জাতীয় প্রতিভা অন্বেষণ-২৪ এর প্রতিযোগিতায় প্রথম হয়েছেন কর্ণফুলী আবদুল জলিল চৌধুরী কলেজের রোভার মো. সাজ্জাদ হোসেন (মূকাভিনয়)।

গত বুধবার দুপুরে বাংলাদেশ স্কাউটস এর স্পেশাল ইভেন্টস বিভাগের এর পরিচালনায় ঢাকা শিল্পকলা একাডেমিতে কাব, স্কাউট, রোভার স্কাউটদের এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ স্কাউটস স্পেশাল ইভেন্টেস এর উপ-পরিচালক এস এম জাহির উল আলম বিজয়ীদের নাম ঘোষণা করেন।

এতে মূকাভিনয়ে প্রথম হওয়ার গৌরব অর্জন করেছেন সাজ্জাদ হোসেন। সে বড়উঠান (৬ নম্বর ওয়ার্ড) জমদার পাড়ার কৃষক মো. জালাল আহমদের ছেলে।

সে উপজেলার শাহ মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা, দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং কর্ণফুলী আবদুল জলিল চৌধুরী কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করেন। বর্তমানে একই কলেজে ডিগ্রি ১ম বর্ষে অধ্যয়নরত রয়েছে।

কর্ণফুলী আবদুল জলিল চৌধুরী কলেজ এর রোভার মো. সাজ্জাদ হোসেন বলেন, যেকোনো বিজয় সব সময় আনন্দের। যারা আমাকে যোগ্য মনে করেছেন এই প্ল্যাটফর্মের জন্য তাঁদের কাছে কৃতজ্ঞ।

বিশেষ করে আমার কলেজের স্যারদের অনুপ্রেরণা আমার জীবনের উৎসাহ। জাতীয় পর্যায়ে যাওয়া পর্যন্ত পুরো সময়টা আমার সাথে যারা ছিল তাঁদের কাছে আমি চির কৃতজ্ঞ। ভবিষ্যতে সবার ভালোবাসা ও দোয়া চাই।

চট্টগ্রাম জেলা রোভার এর কমিশনার ও ক্যাম্প চীফ অধ্যক্ষ মোহাম্মদ জসীম উদ্দীন বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন।

পাশাপাশি কলেজ গভর্নিং বডির সভাপতি কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দীপংকর তঞ্চঙ্গ্যা জানান, কর্ণফুলী আবদুল জলিল চৌধুরী কলেজ এর ছাত্র সাজ্জাদ রোভার স্কাউটদের জাতীয় প্রতিভা অন্বেষণ-২৪ প্রতিযোগিতায় মূকাভিনয়ে প্রথম হয়েছেন। এটা নিসন্দেহে অত্যন্ত গৌরবের। সাজ্জাদ আমাদের উপজেলার সুনাম বৃদ্ধি করেছেন। আমরা তার আরো সফলতা কামনা করি।